বাড়ি>খবর>সন্তুষ্ট

গাড়ির আসনটা যদি অস্বাভাবিক হয় তবে আমি কী করব?

Sep 08, 2018

গাড়ীটি ভাল, অস্বস্তিকর, শুধুমাত্র ভিতরে থাকা ব্যক্তিটি জানেন, তাই গাড়ির আসন মানুষের মেজাজকেও প্রভাবিত করতে পারে, যদি সীটটি সর্বদা অস্বাভাবিক হয় তবে কিভাবে এটি পরীক্ষা করবেন?

গাড়ির কমপক্ষে দুটি আসন আছে। যখন অস্বাভাবিক শব্দটি ঘটে তখন নির্দিষ্ট সীটটি বাজছে কিনা তা নির্ধারণ করা বা সমস্ত আসন রিং করা প্রয়োজন। বিভিন্ন ত্রুটি অনুযায়ী, বিভিন্ন সমাধান প্রণয়ন করা হয়।

সিটের চারপাশে কোন বিদেশী ব্যাপার আছে কিনা তা পরীক্ষা করুন এবং এতে হস্তক্ষেপ করুন। উদাহরণস্বরূপ, আসন অধীনে সরানো সহজ যে বক্স আছে। গাড়ীটি সিটের বিপরীতে ঘুরতে শুরু করে, যদি এটি পাওয়া যায়, তবে অনুরূপ আইটেম রয়েছে।

VIP bus passenger seats.jpg

সিট ফিক্সিং স্ক্রু আলগা হয় কিনা তা পরীক্ষা করুন। এক আসন এটি সংশোধন করতে অন্তত চার স্ক্রু আছে। এক বা একাধিক স্ক্রু আলগা হয়। মানুষ এটি বসতে, তারা একটি শব্দ করা হবে। এটা এই সমস্যা সমাধানের জন্য খুব সহজ। একটি রেঞ্চ খুঁজুন। আলগা স্ক্রু loosen।

VIP seats.jpg

অনেক গাড়ী মালিক আসন উপর একটি আসন কুশন করা পছন্দ। কিছু গাড়ী আসন চামড়া থাকে এবং তারা সীট কুশন দিয়ে আচ্ছাদিত হলে তারা চামড়ার সাথে হস্তক্ষেপ করতে পারে। অতএব, আসন কুশন ইনস্টল করার সময়, আসল গাড়ী সীটের উপাদান মিলছে কিনা তা বিবেচনা করুন।

আসনটিতে বসা এবং পিছনে শব্দ তৈরি করা, লোকেরা পিছনে আসার সময় ফাঁক অনুভব করতে পারে। এই আসন recliner সঙ্গে একটি সমস্যা। আপনি সীট recliner পরিবর্তন করতে পারেন, কিন্তু কিছু যানবাহন কোণ প্রতিস্থাপন করা যাবে না এবং শুধুমাত্র আসন সমাবেশ পরিবর্তন করা যেতে পারে।

Luxury passenger seat.jpg

গাড়ির আসন সঠিক ড্রাইভিং অবস্থান অর্জন করতে পিছনে এবং সামঞ্জস্য করা যেতে পারে। সীট সামঞ্জস্যযুক্ত হওয়ার আগে এবং পরে শিটটি শোনার পরে, সিট স্লাইড ট্র্যাক ত্রুটিপূর্ণ কিনা তা পরীক্ষা করুন। প্রয়োজন হলে, পরিদর্শন জন্য গাড়ী থেকে আসন অপসারণ।

সীট মধ্যে যতদূর সম্ভব ড্রাইভ এবং যতটা সম্ভব ধীর। ড্রাইভিং প্রক্রিয়ার সময়, যত তাড়াতাড়ি সম্ভব ত্বরণ এবং নির্গমন হ্রাস। এটি আসন উপর পরিধান হ্রাস করা হবে, অস্বাভাবিক শব্দ সংঘটিত হ্রাস এবং সীট সেবা জীবন বৃদ্ধি।


অনুসন্ধান পাঠান